Breaking News

স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে চাকরির সুযোগ, আবেদন ফি ২২৩ টাকা

স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে চাকরির সুযোগ, আবেদন ফি ২২৩ টাকা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে নওগাঁ সিভিল সার্জনের কার্যালয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে রাজস্ব খাতভুক্ত বিভিন্ন শূন্য পদে ১০৫ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা আগামী ৫ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: কম্পিউটার অপারেটর। পদসংখ্যা: ৪টি। শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমান ডিগ্রি।

গ্রেড: ১৩তম। বেতন: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পদের নাম: স্টোরকিপার পদসংখ্যা: ৪টি।

শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। গ্রেড: ১৬তম। বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: স্বাস্থ্য সহকারী। পদসংখ্যা: ৯৬টি। শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা। গ্রেড: ১৬তম।

পদের নাম: ড্রাইভার। পদসংখ্যা: ১টি। বেতন: ৯,৭০০-২৩,৪৯০ টাকা। গ্রেড: ১৫তম।

শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। তবে বিআরটিএ কর্তৃক বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। অভিজ্ঞতাসম্পন্ন চালকেরা অগ্রাধিকার পাবেন।

চাকরির ধরন: সরকারি। নির্দেশনা: শুধু নওগাঁ জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন এই চার পদে।

আবেদনের বয়সসীমা: আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন ফি: টেলিটক সার্ভিস চার্জসহ ২২৩ টাকা প্রিপেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Check Also

সরকারি কর্মচারী হাসপাতালে একাধিক পদে চাকরি

সরকারি কর্মচারী হাসপাতালে একাধিক পদে চাকরি রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নেবে সরকারি কর্মচারী হাসপাতাল। …